আজ শুক্রবার, ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিক্ষার উন্নয়ন করতে চায় আলোকিত আলীরটেক

নিজস্ব সংবাদদাতা
নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন আলীরটেক ইউনিয়ন মুক্তারকান্দি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদেরকে আলোকিত আলীরটেক সংগঠনের উদ্যোগে পরীক্ষার ফাইল বক্স,কলম বিতরণ করা হয়।

শনিবার দুপুরে স্কুল প্রাঙ্গণে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রি দেয়া হয়।

এসময় বক্তারা বলেন, আমাদের সংগঠন সমাজ  দেশ ও জাতির কল্যাণে অদম্য গতিতে কাজ করে যাবে। অসহায় মানুষের পাশে থেকে  আমরা কাজ করতে চাই। যারা শিক্ষা হতে বঞ্চিত তাদেরকে সু শিক্ষায় শিক্ষিত করে অন্ধাকর থেকে আলোর পথে আনাই আমাদের লক্ষ। এ জন্য সকলের সহযোগিতা আশা করছি।

বক্তারা আরো বলেন, ইউনিয়নের হাই স্কুলগুলোতে শিক্ষার উন্নয়নের জন্য একটি প্রকল্প হাতে নিয়েছি। বিদ্যালয় গুলোকে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হবে। যাতে সবাই ভালো রেজাল্ট করতে উৎসাহী হয়। একই সাথে আমরা শিক্ষার উন্নয়ন করতে চাই। সমাজ থেকে মাদক দূর করে আলোকিত সমাজ গড়তে চাই। অরাজনৈতিক সমাজকল্যাণ মূলক সংগঠন আলোকিত আলীরটেক। উল্লেখ্য, গত বছরের ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে এই সংগঠনরে যাত্রা শুরু হয়। ইতোমধ্যে এলাকাবাসির সকলের আস্থা অর্জন করেছে এই সংগঠন।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আআক্তারুজ্জামান, প্রধান শিক্ষক আব্দুল বারেক, আলোকিত আলীরটেক সংগঠনের সভাপতি শাহিন রাজু, সাধারণ সম্পাদক আল আমিন সরকার , সিনিয়র সহ সভাপতি আলী আকবর, সহ সভাপতি মো. নাসির উদ্দিন,এসবি শাহির সরকার, ,সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বিপ্লব, যুগ্ম সম্পাদ মো. সালাউদ্দিন রানা, কোষাধ্যক্ষ দিদার হোসেন, কার্যকরি কমিটির সদস্য দেলোয়ার হোসেন,জাহাঙ্গীর আলম, নজরুল ইসলাম নজরুল, মো. নাজমুল,শাহাদাৎ হোসেন, রায়হান হোসেন প্রমুখ।

আর.এইচ/টি.আই

স্পন্সরেড আর্টিকেলঃ